বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Hooghly: আহত ছেলের ঘরে ফেরার অপেক্ষায় ধনেখালির দুই পরিবার, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

Pallabi Ghosh | ১৮ জুন ২০২৪ ১৭ : ২২Pallabi Ghosh


মিল্টন সেন, হুগলি: সোমবার ভয়াবহ দুর্ঘটনার কবলে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন হুগলির দুই যুবক। খবর পৌঁছেছে ধনেখালির বাড়িতে। চরম উৎকণ্ঠা, পথ চেয়ে ছেলেদের ঘরে ফেরার অপেক্ষায় দুই পরিবার। দুর্ঘটনার রাতেই ধনেখালির বিধায়ককে ফোন করেন রাজ্যের মুখ্যমন্ত্রী। আশ্বস্থ করেন, খোঁজ নেন আহত দুজনের পরিবারের।
মেশিনে ধান কাটার কাজ করতে উত্তরবঙ্গে গিয়েছিলেন হুগলির ধনেখালি মদনমোহন তলা এলাকার বাসিন্দা সৌনক সাহা এবং তন্ময় ঘোষ। বাড়ি ফিরছিলেন দুজনেই। ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের সাধারণ কামরার যাত্রী ছিলেন তাঁরা। জানা গেছে, ট্রেন দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন সৌনক এবং তন্ময় দুজনেই। দুর্ঘটনায় পরই দুজনকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে হাসপাতালে।
ঘটনার পরই ট্রেন দুর্ঘনার খবর এসে পৌঁছয় ধনেখালির বাড়িতে। গত বছরের সেই ভয়াবহ করমন্ডল এক্সপ্রেসের স্মৃতি আজও মনে পড়ে সৌনকের ভাই সৌভিকের। সেই দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রেহাই পেয়েছিলেন তিনি। কারণ, সেদিন করমন্ডল এক্সপ্রেসে তাঁর ফেরার কথা ছিল, কিন্তু স্টেশনে এসে তিনি আগের ট্রেনে ধরেছিলেন। অন্য ট্রেনে ফেরার পথে করমন্ডল এক্সপ্রেসে দুর্ঘটনার খবর পেয়েছিলেন। কিন্তু এদিন সৌনকের ক্ষেত্রে হয়েছে ঠিক উল্টোটাই। সৌনকের বাড়ি ফেরার কথা ছিল ধান কাটার মেশিনের সঙ্গে গাড়িতে। কিন্তু ধান কাটার মেশিন ওখানে আরও দু দিন রয়ে যাবে শুনে তিনি ট্রেনে বাড়ি ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন।
এদিন সৌনকের বাবা প্রদীপ সাহা জানিয়েছেন, খুবই দুশ্চিন্তায় রয়েছেন। দুর্ঘটনার খবর পাওয়ার পর থেকেই নানা দুশ্চিন্তা মাথায় ঘুরপাক খাচ্ছে। তিনি জেনেছেন, ছেলে হাসপাতালে ভর্তি রয়েছেন। তবু ছেলে সুস্থ হয়ে বাড়ি না ফেরা পর্যন্ত শান্তি নেই। একই কথা বলেছেন তন্ময়ের মা বাসন্তী ঘোষ। তিনি বলেছেন, ছেলে ভাল আছে, বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছেন। ধনেখালির বিধায়ক অসীমা পাত্র জানিয়েছেন, দুর্ঘটনার দিনই তাঁকে ফোন করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। খোঁজ নিয়েছিলেন আহত দুজনের পরিবারের। পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন। মুখ্যমন্ত্রী তাঁকে বলেছিলেন ধনেখালির দুই যুবকের চিকিৎসা চলছে। তাঁরা ভাল আছেন। দু'জনকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে।

ছবি: পার্থ রাহা




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...



সোশ্যাল মিডিয়া



06 24